বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

কক্সবাজারে ২৪ ঘন্টায় করোনা উপসর্গে দুইজনের মৃত্যু







বিগত ২৪ ঘন্টায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে কক্সবাজার শহর ও দ্বীপ উপজেলা মহেশখালীতে মারা গেছেন দুইজন। মারা যাওয়া দু’জনই বয়োবৃদ্ধ ব্যক্তি। যাদের বয়স ৬০ বছর।


এরা হলেন কক্সবাজার শহরের ২নং ওয়ার্ডের নতুন ফিসারী পাড়ার সর্দার ও সমাজ কমিটির সহ-সভাপতি আসগর আলী ওরফে আসগর মাঝি (৬০) ও মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ধৈলার পাড়ার বাসিন্দা মনজুর আলম (৬০)।

এরা দুইজনই বুধবার (১০ জুন) বিকেল ৪টার দিকে মারা যান।

ইসলামিক ফাউন্ডেশনের করোনাভাইরাসে মৃতদের দাফন-কাফন সম্পর্কিত কমিটি সুত্র এই দুইজনের করোনা উপসর্গে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সুত্র মতে, আসগর আলী ওরফে আসগর মাঝি বুধবার বিকেল ৪টার নতুন ফিসারী পাড়ারস্থ নিজের বাড়িতে মারা যান। তার শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের নানা উপসর্গ ছিল।

স্থানীয় সমাজ কমিটির সাধারণ সম্পাদক ইসহাক সওদাগর জানান, আসগর আলী প্রায় ৭ দিন আগে অসুস্থ হয়ে কক্সবাজার শহরের আল ফুয়াদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা নেয়ার পর স্বাস্থ্যের উন্নতি হলে বাড়িতে ফিরে আসেন। বাড়িতে ফিরে আবারও অসুস্থ হয়ে পড়লে তিনি আবারও আল ফুয়াদ হাসপাতালে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়। তিনি সদর হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। কিন্তু সেখান থেকে স্বেচ্ছায় তিনি বাড়িতে ফিরে আসেন। বাড়িতেই তিনি মারা যান।

ইসলামিক ফাউন্ডেশনের করোনাভাইরাসে মৃতদের দাফন-কাফন সম্পর্কিত কমিটি সুত্র জানিয়েছে, বাড়িতে মারা গেলেও আসগর আলীর শ্বাসকষ্টসহ করোনার সবধরণের উপসর্গ ছিল। তার মরদেহ বুধবার রাত সাড়ে ১০টায় করোনা বিধি মেনেই ইসলামিক ফাউন্ডেশনের দাফন-কাফন টিম জানাযা ও দাফন কাজ শেষ করেছেন।

অন্যদিকে মহেশখালীর কুতুবজোমের বাসিন্দা মনজুর আলম (৬০) করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে মারা যান। তার বিস্তারিত কিছু জানা যায়নি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.