বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

উখিয়া অনলাইন প্রেসক্লাব এর কমিটি গঠিত






সভাপতি- শফিক, সম্পাদক- পলাশ

প্রেস বিজ্ঞপ্তি ॥
কক্সবাজারে “উখিয়া অনলাইন প্রেসক্লাব” এর ১৩ সদস্য বিশিষ্ট ব্যবস্থাপনা কমিটি গঠিত হয়েছে। ৪ জুন (বৃহস্পতিবার) বিকেল ৩টায় উখিয়া উপজেলা বিআরডিবি হল রুমে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি হিসেবে দৈনিক যুগান্তর এর উখিয়া প্রতিনিধি ও উখিয়া খবর এর সম্পাদক শফিক আজাদ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময় এর উখিয়া প্রতিনিধি ও সিএসবি২৪.কম সম্পাদক পলাশ বড়ুয়া নির্বাচিত হন।

পরে সর্ব সম্মতিক্রমে সহ-সভাপতি- উখিয়া নিউজ এর সম্পাদক ওবাইদুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক-দেশ রূপান্তরের উখিয়া প্রতিনিধি ও উখিয়া কণ্ঠ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক-ডিবিডিনিউজ২৪.কম সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক- রাইজিং কক্স সম্পাদক এম. সালাউদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক- আজকের দেশ-বিদেশ ও সিএসবি২৪.কম এর বিশেষ প্রতিনিধি রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক উখিয়া নিউজ টুডের ব্যবস্থাপনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- দৈনিক সকালের সময় প্রতিনিধি ও ডেইলি কক্স নিউজ এর প্রকাশক ফেরদৌস ওয়াহিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, কক্সবাজার টুডে’র প্রকাশক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্যদের মধ্যে কক্সবাজার দর্পণ এর সম্পাদক তানভীর শাহরিয়ার, ডেইল কক্স নিউজ এর মোহাম্মদ হেলাল উদ্দিন, টিটিএন এর প্রতিনিধি তাসপ্রিয়া বিনতে কাশেমকে মনোনীত করা হয়।

এর আগে আহবায়ক ওবাইদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন, জাতীয় অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক ও সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী।

তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা দূর্যোগে দেশের মানুষ যখন গৃহবন্দী। দৈনিক কাগজে পত্রিকা গুলো যখন প্রায়ই বন্ধ। তখন অনলাইন গণমাধ্যমকর্মীরা করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিসহ সব ধরণের সংবাদ সরবরাহ করে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে। দেশের সবকিছু এখন পুরোপুরি অনলাইন নির্ভর। সুতরাং জাতির এই কঠিন সময়ে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে দেশের কল্যাণে ভুমিকা রাখার জন্য সকল অনলাইন সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।

উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কণ্ঠের উখিয়া প্রতিনিধি আরফাত হোসেন চৌধুরী, ডিবিডিনিউজ২৪.কম এর নির্বাহী সম্পাদক শরীফ আজাদ, সিএসবি২৪.কম এর যুগ্ম বার্তা সম্পাদক সবুজ বড়ুয়া, কক্সবাজার সময় নিউজ রুম এডিটর কনক বড়–য়া, উখিয়া সময় সম্পাদক মো: রাহাত, কক্সবাজার নিউজ সংবাদদাতা ইমরান আল মাহমুদ, পাবর্ত্য নিউজ প্রতিনিধি আলাউদ্দিন সিকদার, দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক পূর্বকোণ, কক্সবাজার প্রতিদিন প্রতিনিধি কায়সার হামিদ মানিক, বিবিসিনিউজ২৪.কম.বিডি প্রতিনিধি মো: ইমরান খান।

শুরুতে পবিত্র গ্রন্থ সমূহ থেকে পাঠ করেন মো: রাহাত ও কনক বড়ুয়া। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া অনলাইন প্রেসক্লাব এর সদস্য সচিব পলাশ বড়ুয়া। নির্বাচন পরিচালনায় সহযোগিতা করেন ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) উখিয়া উপজেলা লিডার এবিএম আবুল হোসেন রাজু।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.