বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

নোয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে আরো ১ জনের মৃত্যু, নতুন করে ৩৬ জনের করোনা সনাক্ত, সুস্থ-২১জন।









এফ এম শাহ রিপন,স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদর উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে ৩৬ জনের করোনা ভাইরাসে সনাক্ত হয়েছেন। গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ২১ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত সংখ্যা-২১৮৯ জন, মৃত্যু-৪৫ জন ও সুস্থ হয়েছেন ৯৮৭ জন।
বৃহস্পতিবার ২ জুলাই সকাল ১০ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
তিনি বলেন, গত ২৯ ও ৩০ ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ১ জুলাই রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৩ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা-১১৩৪ জন।
নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: সদর সর্বোচ্চ- ৬৭৭ জন, বেগমজঞ্জ-৬৫৫জন, চাটখিলে-১৪১জন, সোনাইমুড়ীতে-১১৮জন,কবিরহাটে-২২৬জন,কোম্পানীগঞ্জে-১১৩ জন, সেনবাগে-১০১ জন, হাতিয়া-২৪ জন ও সুবর্ণচরে-১৩৪ জনসহ মোট জেলায়- ২১৮৯ জন আক্রান্ত।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.