বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

কক্সবাজারকে স্বাস্থ্যবান পর্যটন শহর হিসেবে গড়ে তোলা হবে-মেয়র মুজিব

 নিউজ ডেস্ক ::




বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার শহর শাখার আওতাধীন ১২নং ওয়ার্ডের উদ্যোগে শুরু হয়েছে মাসব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান-২০২১। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। 


এসময় তিনি বলেন, পরিবেশকে সুন্দর রাখা প্রতিটি মানুষের অপরিহার্য দায়িত্ব। পরিবেশকে সুন্দর না রাখলে সুন্দর মানসিকতার সৃষ্টি হয় না। আমাদের চারপাশ যত সুন্দর হবে আমাদের মন মানসিকতাও তত সুন্দর এবং উন্নত হবে। কক্সবাজার পৌরসভার বাকী উন্নয়ন কাজ শেষ হলে স্বাস্থ্যবান পর্যটন শহর হিসেবে গড়ে তোলা হবে। 


১২নং ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক,  তরুণ জননেতা শাহেদ আলী শাহেদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও রেস্তোরা মালিক সমিতির সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ডালিম, খোরশেদ আলম, গিয়াস উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান, নাফিস ইকবাল, বৃহত্তর লাইট হাউজ পাড়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি, কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আলম, ফাতের ঘোনা ইউনিটের সভাপতি মোঃ আবুল কাশেম, সাধারণ সম্পাদক হাচু মিয়া,আর্দশ গ্রাম ইউনিটের সভাপতি মোবারক হোসেন, সৈকত পাড়া ইউনিটের সভাপতি মোঃ আমিন, বিভিন্ন ইউনিট আওয়ামী লীগের রফিকুল ইসলাম, সোনা মিয়া, মোঃ সেলিম, হাসান রাজা বাপ্পী, জাহেদ বাবু, মোঃ মাসুদ,নাহমুল হোসেন টুটুল,  মামুন, ইমাম হোসেন, ফারুক, শাকিলসহ আরও অনেকে।


১২নং ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি জননেতা শাহেদ আলী শাহেদ বলেন, দেশ ও জনসেবার অংশ হিসেবে মাসব্যাপী পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি গ্রহণ করা হয়। প্রথমদিন সকাল থেকে লাইট হাউজের কটেজ জোন এলাকায় পরিচ্ছন্নতা কার্যক্রম করা হয়। পর্যায়ক্রমে হোটেল মোটেল জোনসহ ১২নং ওয়ার্ডকে পরিচ্ছন্ন ও সুন্দর এলাকা হিসেবে রূপ দেওয়া হবে। দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়ে তিনি সবাইকে এই মহৎ উদ্যোগে এগিয়ে আসার আহবান জানান। 


পরিস্কার পরিচ্ছন্ন অভিযানে কক্সবাজার পৌরসভার পরিচ্ছন্ন কর্মী, ও ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের 

শত শত নেতাকর্মী অংশগ্রহণ করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।