রবিবার, ১০ অক্টোবর, ২০২১

আদর্শ সুন্দর সুশীল সমাজ গড়ার শপথ নিয়ে কাজ করছি - স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ জাকির হোসেন

 আমির হোসেন, গাজীপুরঃ




 সেবা *শান্তি* প্রগতি, স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি।  সৎ, যোগ্য এবং সমাজসেবী তারুণ্যের উজ্জ্বল নক্ষত্র উদীয়মান জননেতা জনাব মোঃ জাকির হোসেন গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। ৫৪ ওয়ার্ড বাসী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে দেখতে চায়। জনগণের সেবায় উনার মতো একজন নেতা প্রয়োজন ।


মোঃ জাকির হোসেন বলেন আমি সাধারণ একজন মানুষ, আমি কোন ধনীর ঘরের সন্তান  নই।আমার পিতা,মাতা দুজনেই  সাধারণ  ঘরের সন্তান, আমি আগে ও বলেছি কাউকে অতিক্রম করতে চাই না, সে সাধ্য আমার নেই, নিজের  অবস্থান থেকে  চেষ্টা  করি  ভালো কিছু  করার। আমার বয়সে একদিনের  বড় যারা তাদের  কাছ থেকে  কিছু  শিখার  চেষ্টা করি, সকলের চিন্তা  এক নই, যাদের  চিন্তা , চেতনা ভালোর দিকে তাদের  কাছ থেকে  একটু কিছু  নিতে  পারলে ও খুশি। আমার এমন সাধ্য নেই যে কাউকে চালাতে পারবো, তবে চেষ্টা  করি  নিজের  জিবন  পরিচালনা  করার পর যতটুকু অবশিষ্ট  থাকে  তা থেকে  কারো জন্য  কিছু  করার চেষ্টা  করি। কেউ আমাকে ভুল বুঝবেন না,যদি কোন মানুষের   উপকার  হই এরকম কিছু  দরকার  থাকলে আমাকে একটু বলবেন আমি চেষ্টা  করবো, দয়া করুন আমাকে নিয়ে  কেউ কোন বিতর্কে যাবেন না, আমার সামর্থ্য নেই  কারো জন্য  কিছু করার, আমি নিজে চেষ্টা  করি  কিছু আপনাদের  কাছ থেকে  নেওয়ার, এই কিছু  শিখা এবং নেওয়ার  জন্য  আমার পথ চলা,যত মানুষ  আছেন সবাই  আমার ভাই, আমি সকলের  কাছ থেকে  শুধু নিতে চাই, যদি কোন দিন পারি দেওয়ার চেষ্টা  করবো  কিন্তু  সারাজীবন  আমি আপনাদের  ভালোবাসার মানুষ হিসেবে থাকতে চাই।


গাজীপুর ৫৪নং ওয়ার্ড বাসীকে নিয়ে তার ভাবনার কথা জানতে চাইলে তিনি বলেন, আমি রাজনীতি করি দেশ ও মানুষের সেবা করার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  এর আদর্শের সৈনিক হিসেবে।

আমার বাবা সবসময় আমাকে একটা কথা বলতেন রাজনীতি যেন মানুষের সেবার জন্য হয় তবে তুমি রাজনীতি করতে পারবে তারই ধারাবাহিকতায় বর্তমান সময়ে তৃণমূল পর্যায়ে রাজনীতি অনেকটাই একক ভাবে চলছে,

যেহেতু বর্তমান সময়ে আমাদের সমাজে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে দুর্নীতি, মাদক, ইভটিজিং ৫৪নং ওয়ার্ড বাসীকে সাথে নিয়ে সেইসব সমস্যা থেকে এলাকাবাসীকে মুক্ত করা। আদর্শ সুন্দর সুশীল সমাজ গড়ার শপথ নিয়ে কাজ করছি তৃণমূল পর্যায়ে আমাদের মত যারা রাজনীতি করছে তাদের প্রতি মানুষের বিশ্বাসটা অনেকটাই কম সেই জায়গা থেকে আমি চেষ্টা করব আমাদের কর্মীসহ দেশের প্রতিটি নাগরিকের সমস্যা সম্পর্কে সর্বদায় পাশে থাকা এছাড়া আমি আমার জন্য ভালো নয়, দেশ এবং দেশের মঙ্গলের সর্বোদায় কাজ করে যাব ইনশাআল্লাহ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।