শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে : আহত-১৭

 নিউজ ডেস্ক ::



 

কক্সবাজারের চকরিয়ার বরইতলী রাস্তার মাথা এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৭ যাত্রী আহত হয়েছেন।


 

শনিবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত নুরুল ইসলাম (৫০) ও মো. বেলাল উদ্দিন (৪৫) নামে দুইজনের পরিচয় পাওয়া গেলেও অপর আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় পাওয়া যায়নি।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দুপুর আড়াইটার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী লোকাল বাস বরইতলী রাস্তার মাথা এলাাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় গাড়ির ভেতরে থাকা ১৭ যাত্রী কমবেশী আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


 


চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, দুপুরে বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল হয়ে যাওয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এসময় বাসে থাকা ১৭ যাত্রী আহত হয়। খাদে পানি থাকায় আহতদের উদ্ধার করতে বেগ পেতে হয়েছে। তরে কেউ মারা যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে।

Dainik Coxsbazar


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।