শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

একসঙ্গে রাতে ইয়াবা সেবন, সকালে বন্ধুর হাতে খুন

নিউজ ডেস্ক :




গাজীপুরে ইয়াবা সেবনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে বন্ধুর হাতে সৈয়দ সাজ্জাদ হোসেন তাপস নামে এক বন্ধু খুন হয়েছেন।


শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার উত্তরার শিনশিন জাপান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নিহত তাপস গাজীপুর শহরের মধ্য ছায়াবীথি এলাকার আলাউদ্দিন আহমেদের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত শেখর দাস (৪৭) একই এলাকার মৃত ননী গোপাল দাসের ছেলে।


গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, নিহত তাপস এবং শেখর দাস পরস্পর বন্ধু। তারা দুজনেই দীর্ঘদিন ধরে ইয়াবার নেশায় আসক্ত। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শেখর তার বন্ধু তাপসের বাসায় আসে। পরে দুই বন্ধু মিলে রাতভর ইয়াবা সেবন করে। শুক্রবার সকালের দিকে ইয়াবা সেবনকে কেন্দ্র করে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়।


এক পর্যায়ে তাপস তার ঘরে থাকা চাপাতি দিয়ে শেখর দাসকে প্রথমে আঘাত করে। পরে শেখর তাপসের হাত থেকে চাপাতি ছিনিয়ে নিয়ে তাপসকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের চিৎকারে ঘরের লোকজন এসে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।


সেখানে তাপসের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শিনশিন জাপান হাসপাতালে নেয়া হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

coxsbazarjournal


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।