রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

পেকুয়ায় ল্যাংটা চোরে সর্বস্বান্ত চার দোকান মালিক

নিউজ ডেস্ক ::





কক্সবাজারের পেকুয়ায় একই রাতে মোবাইল ডিস্ট্রিবিউটার দোকানসহ চার দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল হাতিয়ে নিয়েছে চক্রটি। 



শনিবার দিনগত রাতে উপজেলার পেকুয়া সদর কবির আহমদ চৌধুরী বাজারে এঘটনা ঘটে। 


বাজারের প্রধান সড়কে অবস্থিত চারটি দোকানে ল্যাংটা চোরের দল একই রাতে এমন চুরির ঘটনায় জনমনে প্রশ্ন উঠেছে।


সিসি টিভির ফুটেজ থেকে দেখা যায়,  দোকানের বাইরে থেকে তালা বন্ধ থাকলেও অভিনব কৌশলে তিনটি দোকানের উপরে উঠে টিন কেটে অপর একটি দোকানে তালা ভেঙে দোকানে প্রবেশ করে দীর্ঘ সময় ধরে মুখে মাস্ক পড়ে ল্যাংটা হয়ে চোরের দল চুরি কাজ সম্পন্ন করে। বিভিন্ন সময়ে কৌশলে দোকান থেকে বেরিয়ে যাচ্ছে চোর চক্রের সদস্যরা।


জনবহল বাজারটিতে নৈশ্যপ্রহরী সহ পুলিশের টহল থাকা সত্যেও  এমন চুরির ঘটায় আতঙ্কে রয়েছে ব্যবসায়ীরা। চুরি ঠেকাতে সচেতনতার পাশাপাশি পুলিশের টহল জোরদারের দাবি করেছে ক্ষতিগ্রস্থ দোকান মালিকগণ।


চোর চক্রটি পেকুয়া বাজারস্থ বাহাদুর শাহ মার্কেটের গলির মুখে মোবাইল ডিস্ট্রিবিউটার কায়সার মোবাইল হোম থেকে নগদ টাকাসহ ৫ লাখ টাকার মোবাইল সেট, মিজানের মালিকনাধীন গ্যাস ফেয়ার থেকে নগদ ৫২ হাজার টাকা, মোঃ ছাদেকের মালিকনাধীন ছাদেক এন্টারপ্রাইজ থেকে নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায়। ছরওয়ারের মালিকনাধীন মোবাইল হোমে তালা ভেঙে দোকানে প্রবেশ করলেও কয়েকটা মোবাইল সেট নিয়ে চলে যায়।


পেকুয়া বাজার বণিক সমিতির সভাপতি মিনহাজ উদ্দিন বলেন, চার দোকানে চুরির ঘটনাটি আমরা সিসি টিভি ফুটেজ দেখে চোর শনাক্ত করার চেষ্টা করতেছি। পাহারাদারের সাথেও কথা বলেছি। এরপর প্রশাসনকে অবগত করা হবে।


পেকুয়া থানার ওসি শেখ মুহাম্মদ আলী এই ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি বলে জানান।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।