সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নূরুল ইসলামের ইন্তেকালে শাইখুল হাদীস আনাস মাদানীর শোক ও দু'আ

নিউজ ডেস্ক ::



হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা নূরুল ইসলাম জিহাদী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আল্লামা নূরুল ইসলাম জিহাদীর ইন্তেকালে দেশের বৃহৎ ইসলাহ ও আত্মশুদ্ধির সংগঠন আঞ্জুমানে দাওয়াতে ইসলাহের সংগ্রামী আমীর শাইখুল হাদীস আল্লামা আনাস মাদানী।

গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।


এক শোক বার্তায় আনাস মাদানী বলেন, আল্লামা নুরুল ইসলাম জিহাদী একজন বরেণ্য ও প্রথিতযশা আলেমেদীন ও শায়খুল হাদীস ছিলেন। তিনি ইসলাম, দেশ ও মানবতার পক্ষে কাজ করেগেছেন। ফেরক্বায়ে বাতিলা, বিশেষ করে মহানবী হযরত মুহাম্মদ সা. এর দুশমন কাদিয়ানী বিরোধী আন্দোলনে অন্যতম ভুমিকা পালন করেছেন।

তিনি কাদিয়ানী বিরোধী আন্দোলনের প্রতিটি কর্মযজ্ঞে আমার আব্বাজান শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রাহ.'র সাথে পরামর্শ নিতেন।

সকলস্তরের আলেমদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে আন্তরিক চেষ্টা করেছেন।


শাইখুল হাদীস আনাস মাদানী বলেন, মরহুম নূরুল ইসলাম জিহাদী দীনের বহুমুখি খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। তিনি অসংখ্য মাদরাসা, মসজিদসহ দীনি প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তার হাজার হাজার ছাত্র বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে রয়েছে। তার ইন্তেকালে দেশবাসী দীনের একজন দরদি অভিভাবককে হারালো। যার অভাব দীর্ঘদিন অনুভুত হবে। মহান রব্বুল আলামিন এ মহান বুজুর্গের সকল নেককাজকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন। সেইসাথে পরিবার পরিজন, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, ছাত্র-শিক্ষক, ভক্ত-অনুরক্ত সকলকে সবর করার তওফিক দান করুন, আমীন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।