মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

উন্নয়ন কর্মকাণ্ড স্বাভাবিক অবস্থায় নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক ::





প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নসহ অন্যান্য কর্মকাণ্ড স্বাভাবিক অবস্থায় নেওয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী শুধু ডেভেলপমেন্ট না সব ধরনের কাজকর্ম কোভিডের আগে যে গতিতে ছিল, সেখান থেকে আরও অগ্রগতির দিকে নিয়ে যাওয়ার নির্দেশনা দেন।


সোমবার (২২ নভেম্বর) মন্ত্রিপরিষদ বিভাগের বৈঠকে অনির্ধারিত আলোচনায় এই নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রী কোনো খাতকে নির্দিষ্ট করে বলেননি। সবাইকে বলা হয়েছে। যে ভালো করেছে তাকেও বলা হচ্ছে।’

‘যেহেতু কোভিড সংক্রমণের দুই বছর হয়ে গেছে। সেজন্য আমাদের একটা প্রটোকলও ডেভেলপ হয়ে গেছে। সুতরাং সবাইকে আরেকটু এনহ্যান্স কাজ করে, আমাদের ব্যাকলগ যদি থাকে সেটা ডেভেলপমেন্ট ফেইজটা আগের মতো নিয়ে যেতে হবে’, বলেন মন্ত্রিপরিষদ সচিব।

সচিব বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণের সময় দেওয়া বিধি-নিষেধ এখনও কিছু কিছু রয়েছে। বঙ্গভবনে এবার ১৬ ডিসেম্বরের প্রোগ্রাম হচ্ছে না। প্যারেড গ্রাউন্ডে প্রোগ্রাম হবে, কারণ সেখানে ফ্রি মিক্সিং হবে না। ফ্রি মিক্সিং টাইপের গণজমায়েত এগুলোকে ডিসকারেজ করা হচ্ছে।’

দৈনিক কক্সবাজার 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।