শনিবার, ৬ নভেম্বর, ২০২১

উখিয়ায় ভোটের মাঠে থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর মোবাইল টীম-স্ট্রাইকিং ফোর্স

নিউজ ডেস্ক ::






দ্বিতীয় ধাপে উখিয়ায় ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন বাহিনীর সমন্বয়ে অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনীর ২৫টি টীম গঠন করা হয়েছে।


গঠিত মোবাইল টীম ও স্ট্রাইকিং ফোর্স সমূহ ভোট গ্রহণের পূর্ববর্তী ২দিন এবং ভোট গ্রহণের পরের দিনসহ মোট ৪দিন নিয়োজিত থাকবে।


শুক্রবার (৫ নভেম্বর) নির্বাচন কমিশনের উপসচিব মো: আতিয়ার রহমান স্বাক্ষরিত পরিপত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।


নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, উখিয়ার ৫ ইউনিয়নের জন্য তৎমধ্যে পুলিশ, এপিবিএন ও ব্যাটালিয়ান আনসার সমন্বয়ে ১০টি মোবাইল টীম, বিজিবি মোবাইল টীম ৬ প্লাটুন, র‌্যাবের-৪টি টীমসহ পুলিশ, এপিবিএন, ব্যাটালিয়ন, আনসার সম্বয়ে ৫টি স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত থাকবে।


এছাড়াও ভোট কেন্দ্রের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে উখিয়া থানা পুলিশ ইতোমধ্যে টীম করে প্রতিদিন সবকটি ইউনিয়নের কেন্দ্রসমূহ পরিদর্শন করা হচ্ছে এমনটি জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ।


উখিয়া উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার মো: ইরফান উদ্দিন জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা বাস্তবায়নে আসন্ন ইউপি নির্বাচন উৎসবমূখর পরিবেশে অবাধ, সুষ্ঠু ভাবে সম্পন্ন করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্টানে সকলের সহযোগিতা প্রয়োজন। সুত্র:কক্সবাজার জার্নাল


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।