শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

কুষ্টিয়ায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনুর্ধ্ব-১৯ প্রতিযোগিতা অনুষ্ঠিত

সুমাইয়া আক্তার শিখা

স্টাফ রিপোর্টারঃ






বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ১০টায়  জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় কুষ্টিয়া পুলিশ লাইন্স মাঠে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনুর্ধ্ব-১৯ প্রতিযোগিতা-২০২১ এর উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 কুষ্টিয়া পুনাক সভানেত্রী জনাব দিলরুবা আলম (সহধর্মিণী পুলিশ সুপার কুষ্টিয়া) জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। কাবাডি খেলায় কুষ্টিয়া জেলার সাত থানার অন্তর্গত সাতটি বালক দল ও পুলিশ লাইন্স এর অন্তর্গত একটি বালক দলসহ মোট আটটি বালক দল অংশ গ্রহণ করে। 


উদ্বোধনী খেলাটি মিরপুর থানার বালক দল ও ইবি থানার বালক দলের মধ্যে অনুষ্ঠিত হয়। এ ছাড়াও পর্যায়ক্রমে কুমারখালী থানার বালক দল, খোকসা থানার বালক দল, কুষ্টিয়া মডেল থানার বালক দল, ভেড়ামারা থানার বালক দল, দৌলতপুর থানার বালক দল ও কুষ্টিয়া জেলা পুলিশের অনূর্ধ্ব ১৯ বালক দলের মধ্যে নক আউট ভিত্তিতে খেলা সম্পন্ন হয়।


দিনব্যাপী সকল দলের খেলা শেষে কুমারখালী থানার বালক ও মিরপুর থানার বালক কাবাডি দল ফাইনালে উঠে। অনেক দর্শকের উপস্থিতিতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় যেখানে কুমারখালী বালক কাবাডি দল মিরপুর থানার কাবাডি দলকে পরাজিত করে চাম্পিয়ন হয়। 


খেলা শেষে অপরাহ্ণে বিজয়ী ও বিজিত দলের মধ্যে একসাথে চাম্পিয়ন ও রানারআপ ট্রফি তুলে দেন আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি ও পুনাক সভানেত্রী জনাব দিলরুবা আলম এবং আজকের অনুষ্ঠানের সভাপতি ও কুষ্টিয়া জেলার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। এ সময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের দেহ, মন ও আত্মার উন্নয়ন ঘটায়। তাই শরীরকে সুস্থ রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই। 


এসময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা (সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ), আনিতা আশরাফী দিবা (দপ্তর সম্পাদিকা), পুনাক, কুষ্টিয়া, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), কুষ্টিয়া, মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল, কুষ্টিয়া জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, আম্পায়ার বৃন্দ, মোঃ শহীদুজ্জামান (আরওআই), রির্জাভ অফিস, কুষ্টিয়া, আরআই, পুলিশ লাইন্স, কুষ্টিয়া, পুলিশের সকল র‍্যাংকের অফিসার ফোর্স এবং কাবাডি খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।