মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

কক্সবাজারে ট্যুরিজম ব্যবসায়ীর উপর হামলা, বাড়ি দখলের চেষ্টা!

নিউজ ডেস্ক ::



কক্সবাজার সদর উপজেলার ঝিলংজার দক্ষিণ হাজী পাড়ায় হেলাল উদ্দিন সাগর (৩২) নামে এক ট্যুরিজম ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটেছে। গুরুত আহত হেলাল কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।


গেল শুক্রবার (৫ নভেম্বর) রাতে পারিবারিক কলহে স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়।


হামলার শিকার হেলাল উদ্দিন সাগর বলেন, পারবারিক বিষয়ে আমার সঙ্গে স্ত্রীর ঝামেলা হয়। মাঝখানে সে এসে অহেতুক আমাকে মারধর করে। মাদকাসক্ত’র মত কোন কথা ছাড়াই সে আমাকে গালিগালাজ শুরু করে এবং গায়ে হাত তুলে। মাদকাসক্ত না হলে একজন সুস্থ মস্তিষ্কের মানুষ কিভাবে আমার বসতবাড়ি তার বাড়ি বলে দাবি করতে পারে! এবং সে সন্ত্রাসের মত আমাকে বাড়ি থেকে বের হওয়ার জন্য প্রকাশ্যে হুমকি দেয়। আমি প্রশাসনের কাছে একটা সুষ্ঠু বিচার দাবি করছি।


তিনি আরও বলেন, দ্রুত আইনের আশ্রয় নিয়ে মঈনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিবেন।


দক্ষিণ হাজিপাড়া মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস জানান, খুবই নির্মমভাবে মারা হয়েছে ছেলেটাকে (হেলালকে)। যা প্রকাশ পাওয়ার মতো নয় মঈন লোকটা এমনই সব সময় মানুষের গায়ে হাত তুলে। বিষয়টা হেলালের পারিবারিক। সে কেন হেলাল মারধর করবে।


দক্ষিণ হাজীপাড়া সমাজ কমিটির সভাপতি মোহাম্মদ মনির বলেন, সেন্টমার্টিন নিঝুমবাড়ি রিসোর্টের মালিক এবং দারুচিনি দ্বীপ ট্যুরিজমের সত্বাধিকারী হেলাল উদ্দিন। সে দীর্ঘ কয়েক বছর ধরে সম্মানের সহিত এখানে বসবাস করছে। তাকে এভাবে অহেতুক মারধর করা ঠিক হয়নি।



 

অনুসন্ধানে জানা যায়, উদবাস্তু সাধারণ মানুষের বসতবাড়ি বন্দোবস্তো করার কথা বলে ২০০৮ সালে ১০৫ পরিবার থেকে প্রায় কয়েক লাখ আত্মসাৎ করে এই মঈন।



 

এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মঈন উদ্দিন অভিযোগ অস্বীকার করেন।

Ukhiyanews


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।