শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক ::



হবিগঞ্জ জেলার চুনারুঘাটে গলায় ওড়না পেঁচানো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (৪ অক্টোবর) দিবাগত গভীর রাতে তাদের মৃত্যু হয় হয়।



শুক্রবার (৫ অক্টোবর) বেলা ১১টায় চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে।


চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আশরাফ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।


নিহতরা হলেন— জেলার চুনারুঘাট উপজেলার দক্ষিণ নরপতি প্রকাশ কোনাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে রিকশাচালক আব্দুর রউফ (৩৫) ও তার স্ত্রী সৌদি আরব প্রবাসী আলেয়া আক্তার (৩০)।



স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, প্রায় ১২ বছর আগে আব্দুর রউফ ও আলেয়ার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে রায়হান (১০), ফরহাদ  (৪) বয়সের দুটি ছেলে সন্তান রয়েছে। তারা ফসলি জমির মাঝখানে বাড়ি করে বসবাস করে আসছিলেন।


শিশুপুত্র রায়হান জানায়, মাসখানেক আগে তার মা দেশে আসেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় তার বাবা ও মা খাওয়া দাওয়া করে একরুমে  ঘুমিয়ে পড়েন।  আর সে একই ঘরের পাশের রুমে ঘুমে ছিল। সকালে উঠে দেখতে পায় তার মা-বাবা ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচানো গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছিল। পরে থানায় খবর দেয় স্থানীয়রা।


আব্দুর রউফের মা মনোয়ারা বেগম জানান, তার ছেলে ও ছেলের বউকে হত্যা করে ফাঁস লাগানো হয়েছে।  তিনি এ হত্যাকাণ্ডের বিচার চান। 

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আশরাফ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।  বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া হবিগঞ্জের পিবিআই’র একটি দল ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে।


খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, সহকারী পুলিশ সুপার (মাধবপুর  সার্কেল) মহসিন আল মুরাদ, চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ, ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. কাউছার বাহারসহ একদল পুলিশ ঘটনায় পরিদর্শন করেন।

risingbd


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।