শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

গরীবের অধিকার আদায় লক্ষ্যে জনগণের সেবক হয়ে কাজ করতে চান, মেম্বার পদপ্রার্থী- ঝন্টু

মোঃ জামিল হায়দার (জনি) 

নাটোর জেলা প্রতিনিধিঃ



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নলডাঙ্গায় সর্বত্র চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। পিছিয়ে নেই নাটোরের নলডাঙ্গা উপজেলার ১নং ব্রহ্মপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড। তাই নিজের অবস্থান আরো মজবুত করার লক্ষ্যে নারী-পুরুষ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময়,গণসংযোগ ও ভোট প্রার্থনা করছেন ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নলডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ঝন্টু। 


তিনি মোরগ প্রতীক নিয়ে নির্বাচন করছেন, তিনি বিভিন্ন ধরনের প্রচারণামূলক কাজ করে যাচ্ছেন ও ভোটারদের মাঝে মোরগ প্রতীকে ভোট প্রার্থনা করেন।


তিনি পায়ে হেঁটে বিভিন্ন বাজার,পাড়া-মহল্লায় ও বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় ইকবাল হোসেন ঝন্টু ভোটারদের কাছে তার উন্নয়ন ও তার জনসেবা মূলক কাজকর্মের কথা তুলে ধরেন। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলেন এবং তার জন্য দোয়া ও মোরগ প্রতীকে ভোট প্রার্থনা করেন। এতে অংশ নেয় ধর্ম-বর্ণ,রাজনৈতিক-অরাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। 


তিনি বলেন, দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে গরীবের অধিকার আদায় করবেন এবং ইউনিয়নের মধ্যে ৯নং ওয়ার্ড একটি আদর্শ ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন। তিনি জনসাধারণের সকল প্রকার নাগরিক অধিকার নিশ্চিতসহ জনকল্যাণমূলক কাজ করবেন। সকল প্রকার অন্যায় ও অনিয়মকে দূর করে আইনের শাসন প্রতিষ্ঠা করবেন।


এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, দলীয় নেতাকর্মী সহ এলাকার ব্যক্তিবর্গ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।