মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

টেকনাফে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা!

নিউজ ডেস্ক :



কক্সবাজারের টেকনাফে মোহছেনা আক্তার সুমি(১৬) নামের মাদ্রাসা ছাত্রীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শয়ন কক্ষে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।


উপজেলার হ্নীলা ইউনিয়নের আলী আকবর পাড়ায় এ ঘটনা ঘটে।


নিহতের কথিত প্রেমিক দাবি করে বিয়ের পিঁড়িতে বসাতে ব্যর্থ হয়ে অপপ্রচার এবং সামাজিকভাবে হেয়পন্ন করায় নিরুপায় হয়ে সুমি আত্মহত্যা করেছে এমন অভিযোগ ভুক্তভোগী পরিবারের।


এই অপমৃত্যু নিয়ে পরিবার ও প্রতিবেশীদের মধ্যে ভিন্ন বক্তব্য রয়েছে। তবে এ ঘটনায় কথিত প্রেমিক উধাও হয়ে গেছে।


আজ সোমবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফের হ্নীলা ১নং ওয়ার্ড আলী আকবর পাড়ায় জাফর আলম বাইট্টার মেয়ে মোহছেনা আক্তার সুমির শয়নকক্ষে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।


পরে বিষয়টি স্থানীয় মেম্বারের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করা হলে বিকালে টেকনাফ মডেল থানার এসআই রফিকুল ইসলাম সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরির পর মরদেহ নিয়ে যায়।


হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, “স্থানীয় মেম্বার বশির আহমদ বিষয়টি আমাকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। এই ঘটনা ফাঁস হওয়ার পর এলাকার মানুষের মধ্যে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।”


টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) মো. আব্দুল আলিম বলেন, “প্রেমঘটিত বিষয়ে এই ধরনের ঘটনা ঘটেছে বলে আমরা অবহিত হয়েছি। মরতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।”

কক্সবাজার জার্নাল


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।