সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

উখিয়ায় মাদ্রাসা ছাত্রীকে অপহরণ!

নিউজ ডেস্ক :




উখিয়ায় উম্মে হাবিবা (১৫) নামের নবম শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে অপহরণ করছে বলে  অভিযোগ উঠেছে । এ ঘটনায় মাদ্রাসার শিক্ষার্থী শিক্ষক ও অভিভাবকদের মাঝে উৎকণ্ঠা বিরাজ করছে ।

গত শনিবার (১ জানুয়ারী) সকালে মাদ্রাসা যাওয়ার পথে চিহ্নিত দুর্বৃত্তরা জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে নিয়ে যায় ।

এ ব্যাপারে  ২ জানুয়ারী রবিবার উখিয়া থানায় অপহৃতার পিতা রহমত উল্লাহ বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

মাদ্রাসার সুপার হাফেজ লোকমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , চিহ্নিত দূর্বৃত্তরা ছাত্রী উম্মে হাবিবাকে জোর পূর্বক অপহরণ করেছে । অপহৃত ছাত্রীকে দ্রুত উদ্ধার করে অপহরণকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহন করার জন্য থানার পুলিশের নিকট জোর দাবী জানিয়েছেন।

থানায় লিখিত এজাহারে উল্লেখ করেছেন , উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পূর্ব মরিচ্যা উম্মে সালমা (রাঃ) বালিকা মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী উম্মে হাবিবা গত শনিবার সকালে মাদ্রাসার যাওয়ার জন্য বের হন।

১ নম্বর ওয়ার্ডে পূর্ব মরিচ্যা কাঠালিয়া নামক স্থানে পৌঁছলে কয়েকজন দূর্বত্ত গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে তাকে সিএনজিতে উঠিয়ে  অপহরণ করে নিয়ে যায়।

বড় ভাই ইমরান হোসেন ইমন জানান, রাজা পালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া গ্রামের মৃত জাফর আলমের পুত্র আরমান হোসেন জয় নামক এক যুবকের নেতৃত্বে কয়েক জন বখাটে মিলে আমার মাদ্রাসা পড়ুয়া কিশোরী বোনকে অপহরণ করে গোপন আস্তানায় আটকিয়ে রেখেছেন ।

মা নাছিমা আক্তার ও পিতা রহমত উল্লাহ পুলিশ সহ আইন শৃঙ্খলা বাহিনীর নিকট অপহৃত মেয়েকে অপহরণকারীর কবল থেকে উদ্ধার করার জন্য আকুল আবেদন জানিয়েছেন ।

cbn24


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।