সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

অবশেষে পুলিশের জালে ধরা মৌলভী শুক্কুর

নিউজ ডেস্ক :



কক্সবাজারের উখিয়ায় ৭টি মামলায় সাজা পরোয়ানা ভুক্ত আসামী মৌলভী আব্দুছ শুক্কুর (৬৩) দীর্ঘদিন পলাতক থাকার পর পুলিশের জালে ধরা পড়েছে।

সে জালিয়াপালং ইউনিয়নের দক্ষিণ নিদানিয়ার পূর্ব নুরার ডেইল এলাকার মকবুল আহমদের ছেলে।

রোববার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে উখিয়া থানার পুলিশ সূত্রে জানা গেছে।

উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকিল আহমেদ- বিপিএম (সেবা) দিক নির্দেশনায় থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোরশেদ এর তত্ত্বাবধানে ইন্সপেক্টর (তদন্ত) গাজী সালাউদ্দিন সার্বিক পরামর্শ  ও সহযোগীতায় সাব-ইন্সপেক্টর মোঃ মতিউর রহমান মোল্লা দীর্ঘ প্রতীক্ষার পর সংগীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে সাজা পরোয়ানা ভুক্ত এই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সূত্রে আরো জানা গেছে, ধৃত আসামীর বিরুদ্ধে  ৭ টি পরোয়ানা ছিল। যার মামলা নং- সি আর (সাজা)- ২৫৩/১৫  ( উখিয়া) এর ১ বছর কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড, সি আর (সাজা) -২৬৯/১৬(উখিয়া) এর ৬ মাস সশ্রম কারাদন্ড,  সি আর (সাজা) – ২১৯/১৬, এস টি- ১২১৬/১৬ এর ৬ মাস কারাদণ্ড এবং ৫ লক্ষ ৯৫ হাজার টাকা সহ আরো ৪ টি সি আর গ্রেফতারি পরোয়ানা মূলতবী ছিল।

ধৃত আসামী পেশাগত জীবনে একজন জমি ব্যবসায়ী ছিলেন। বিভিন্ন মানুষের অর্থ আত্মসাৎ সহ প্রতারণা করে দীর্ঘদিন পলাতক ছিল।
csb24


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।