মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

"বন্ধু"-(প্রগতিশীল সামাজিক সংগঠন) এর উদ্যোগে দুস্থ-অসহায় ও পথশিশুদের মাঝে দুপুরের খাবার বিতরণ।



 বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে 'বন্ধু''-(প্রগতিশীল সামাজিক সংগঠন) এর পক্ষ হতে সমাজের গরীব,দুঃখী,মেহনতী, অসহায় দুস্থ ও পথশিশুদের মাঝে দুপুরের খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। দুপুরের খাবার ও গোলাপ দিয়ে ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উৎসব পালন করে সংগঠনটি। ভবিষ্যতে আরো বড় পরিসরে সংগঠনটি তাদের সামাজিক কার্যক্রম পরিচালনা করবে বলে আশা ব্যক্ত করেন।


সংগঠনের সদস্য-সচিবঃ এম. হোসাইন শাকিল বলেন, তারা নয়জন বন্ধু মিলে সংগঠন গঠন করে এবং তারা সকলেই পেশায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত শিক্ষার্থী।সমাজের অসহায়, গরীব,দুঃস্থ ও অবহেলিত পথশিশু, কিশোর-কিশোরী সহ মানুষের মুখে হাসি ফুটানোই সংগঠনটির প্রধান লক্ষ ও উদ্দেশ্য।সংগঠনটি সম্পূর্ণ অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন।

তাদের মূল উদ্দেশ্য হচ্ছে সমাজের কল্যানমূলক কর্ম যা আমাদের সংগঠনের সকল সদস্যদের মধ্যে ঐক্য ও পারস্পরিক সু-সম্পর্কের মাধ্যমে বাস্তবায়িত হবে।

তিনি আরো জানায় সংগঠনের মাধ্যমে সেচ্ছায় রক্ত দান ও সামাজিক এবং শিক্ষা কর্মকাণ্ড পরিচালনা করা হবে এবং সমাজের দুর্ভিক্ষ, বন্যা, ঘুর্ণিঝড়, ভূমিকম্প, মহামারী, অনাবৃষ্টি, অতিবৃষ্টি, সকল প্রকার প্রাকৃতিক দুর্যোগে সাহায্য সামগ্রী নিয়ে ক্ষতিগ্রস্থদের পাশে এগিয়ে যাবেন। বৃক্ষ রোপণ ও সাংস্কৃতিক প্রোগ্রামের আয়োজন এবং আয়কৃত অর্থ দুঃস্থদের মাঝে বিরতণ করবেন।

তিনি আরো বলেন, মানুষ হিসেবে মানুষের মুখে হাসি ফুটাতে আমার আছি সবার পাশে......

সংগঠনের সদস্যদের জন্য দোয়া ও আর্শীবাদ এবং তাদের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন তিনি। 


"বন্ধু"

       (একটি প্রগতিশীল সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন)


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।