সোমবার, ১৪ মার্চ, ২০২২

টেকনাফের হ্নীলায় র‍্যাবের অভিযান : অস্ত্রধারী ১ সন্ত্রাসী আটক




কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা এলাকায় র‍্যাবের অভিযানে অস্ত্রধারী ১ জন সন্ত্রাসী আটক হয়েছে।

ইউনিয়নের দক্ষিণ লেদা গ্রামের মহাসড়কের পার্শ্বে পাকা রাস্তার উপর ১৪/০৩/২০২২ তারিখে একজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছিল। এমতা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এন একটি অভিযান পরিচালনা করে আটক করা হয়


আটককৃত ব্যক্তি হলেন, মৃত আবু জাফরের ছেলে মোহাম্মদ আবছার (২৮), পিতা- মাতা- নুরুন নাহার বেগম, সাং- দক্ষিণ লেদা, ওয়ার্ড নং- ০৮, ইউপি- হ্নীলা, থানা- টেকনাফ। সোমবার(২৪)মার্চ বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক মোহাম্মদ বিল্লাল উদ্দিন।




 

প্রাথমিক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আটককৃত ব্যক্তি তার ডান কাঁধে থাকা বস্তার ভিতর অস্ত্রশস্ত্রও গুলি আছে বলে স্বীকার করে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক হওয়া ব্যক্তির দেহ ও ডান কাঁধে থাকা ব্যাগ তল্লাশী করে ০১ টি ওয়ানশুটারগান, ০২ টি কিরিচ ও ০৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামী আরো জানায়, সে দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী, খুন, গুম, অপহরণ, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল।



 

আটককৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়।

নিউজভিশনবিডি


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।