বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

উখিয়ায় ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক: মোটরসাইকেল জব্দ!







কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে ৮ হাজার পিস ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫।


৩০ ফেব্রুয়ারী উপজেলার ব্যস্ততম স্টেশন কোর্টবাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে এ অভিযান পরিচালনা করে র‍্যাব।



এসময় আটককৃতরা হলেন, উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ ক্লাসপাড়া এলাকার শাহা আলমের পুত্র মনজুর আলম ও তার সঙ্গী ঈদগাঁও কালিরছড়া উত্তরপাড়ার সিরাজুল মোস্তাফার ছেলে আবদুল্লাহ আল মামুন। সে বর্তমানে কোটবাজার মসজিদ রোড এলাকায় বদি আলম নামের একজনের বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকতেন।




র‍্যাব-১৫ সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন কক্সবাজার জার্নালকে এ তথ্য নিশ্চিত করে জানান, র‍্যাবের কাছে খবর আসে যে, টেকনাফ থেকে একটি মোটর সাইকেলযোগে দুইজন মাদক মাদকের একটি চালান নিয়ে কক্সবাজারের দিকে আসছে।


উক্ত খবরের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কোর্টবাজারস্থ উত্তম হাসপাতাল সংলগ্ন টেকনাফ -কক্সবাজারগামী প্রধান সড়কের উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করলে৷ তল্লাশীর একপর্যায়ে একটি মোটর সাইকেল চেকপোস্টের সামনে আসলে র‌্যাবের উপস্থিতিতে দুইজন ব্যক্তি মোটর সাইকেলসহ পালানোর চেষ্টা করলে র‍্যাব তাদের আটক করে এবং মোটর সাইকেলটি জব্দ করে। পরবর্তীতে তাদের দেহ এবং ব্যবহৃত মোটর সাইকেল তল্লাশী করে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এবং আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

কক্সবাজার জার্নাল


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।