বুধবার, ২৩ মার্চ, ২০২২

নলডাঙ্গায় অগ্নিকান্ডে প্রায় সাড়ে ৩ লাক্ষ টাকার ক্ষতি





মোঃ জামিল হায়দার (জনি) 

নাটোর জেলা প্রতিনিধিঃ


অগ্নিকাণ্ডে নাটোরের নলডাঙ্গায় চার কৃষকের বাড়ির ৫টি বসতঘর, ৪টি ছাগলসহ প্রায় সাড়ে ৩ লাখ টাকার মালামাল পুড়ে ভষ্মিভুত হয়েছে।

 বুধবার (২৩ মার্চ) ভোর চারটার দিকে পৌরসভার মাধবপুর নওদাপাড়া মহল্লায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।


ক্ষতিগ্রস্তরা হলেন, ওই মহল্লার মৃত সমসের আলীর স্ত্রী কুলসুম বেগম(৬৭), ছেলে মকবুল হোসেন(৫০) ও রতন হোসেনের ছেলে শুকুর আলী(৩৬) ও আলমঙ্গীর হোসেন(৩০)।  

নাটোর ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার মোঃ আকতার হামিদ এতথ্য নিশ্চিত করে জানান,আজ রাত চারটার দিকে কৃষক মকবুলের বাড়িতে বৈদ্যুতিক সকসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। পরে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে প্রতিবেশী আলমগীর হোসেনের বাড়িতেও আগুন লেগে যায়। এসময় চারজনের একটি করে টিনের ঘর ও বাড়িতে থাকা টিভি, ফ্রিজ, আসবাবপত্র ও আলমগীরের ২টি টিনেরঘর ৪টি ছাগল সহ সকল কিছু পুড়ে ভষ্মিভুত হয়ে যায়। স্থানীয়রা আগুন নেভানোর চেস্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে তাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। তিনি বলেন, অগ্নিকান্ড চার বাড়ির অন্তত ৩ থেকে সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।