সোমবার, ২১ মার্চ, ২০২২

কক্সবাজার লাবনী পয়েন্ট এলাকায় ছিনতাইকারী ও চাদাঁবাজ চক্রের ৪সদস্য আটক






কক্সবাজার লাবনী পয়েন্ট এলাকায় ছিনতাইকারী ও চাদাঁবাজ চক্রের ৪সদস্য আটক করেছে র‍্যাব-১৫।


আজ ২১মার্চ (সোমবার)-২২ইং রাত আনুমানিক আড়াই ঘটিকার সময় র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে, কক্সবাজারের সদর থানাধীন লাবনী বীচ পয়েন্ট এলাকায় কতিপয় অপরাধী মাদক সেবন করা ও চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে কয়েকজন ব্যক্তি পলায়নের চেষ্টাকালে ১।ওমর ফারুক (১৯), পিতা- আলী হোসেন, সাং- পাহাড়তলী রহমানীয়া মাদ্রাসার সামনে, ০৭নং ওয়ার্ড, ২।মোঃ ইমরুন (১৯), পিতা- ছলিম উল্লাহ, সাং- বাদশারঘোনা, ০৯নং ওয়ার্ড, ৩।মোঃ শরিফ (১৯), পিতা- মোঃ ইমাম হোসেন, সাং- বাদশারঘোনা, ৯নং ওয়ার্ড, ৪।মোঃ সাকের (৪০), পিতা-মৃত আলী আহাম্মদ, সাং- তারাবুনিয়ারছড়া, ০৪নং ওয়ার্ড, সর্ব কক্সবাজার পৌরসভা, থানা- কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার এদের’কে ধৃত করে। গভীর রাতে উক্ত স্থানে অবস্থানের কারণ জিজ্ঞাবাসাদে তারা সদুত্তোর দিতে ব্যর্থ হয়। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ১০পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম ইয়াবা পাউডার, ১ড্যাগার, ১টি ছুরি  ও ১টি খুর উদ্ধার করা হয়। ধৃত আসামীগণ মাদকাসক্ত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সকলেই কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য, পেশাদার ছিনতাইকারী, তারা বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন করে, নিজেদের দখলে ছুরি, খুর (অস্ত্র) রেখে বিভিন্ন লোক জনকে ভয়ভীতি প্রদর্শন এবং আঘাত দানের মাধ্যেমে ছিনতাই, চুরি ইত্যাদি অপরাধমূলক কার্যক্রম করে আসছে। উল্লেখ্য যে, ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে পূর্বে অস্ত্র ও ছিনতাই সংক্রান্ত মামলা রয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন।



গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন ।

Palong TV


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।