রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

কালারমারছড়ার পাহাড়ে বসে সন্ত্রাসী তৎপরতা : যুবলীগ সভাপতিসহ আটক

coxsbazartoday







মহেশখালী উপজেলার কালারমারছড়ার পাহাড়ী এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার অভিযোগে তিন জনকে আটক করেছে র্য্যাব।


এসময় তাদের কাছ থেকে ৫টি দা,একটি ছোরা বিশেষ ভাবে তৈরি দুইটি কুড়াল ও একটি গুলি রাখার পোচ উদ্ধার করা হয়।



শনিবার ভোরে উপজেলার কালারমালছড়ার ফকিরজোম সাকিনের মোস্তাক বাপের বাড়ি পাহাড়ের টিলায় সন্ত্রাসী কর্মকান্ডের জন্য প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হলেন, কালারমালছড়ার ফকিরজোম পাড়ার মোহাম্মদ আমিনের ছেলে রশিদ মিয়া (৩৪), তার মো. আব্বাস (৪০) ও কলিম উল্লাহ (২৫)। তাদের মধ্যে, রশিদ মিয়া আত্মসমর্পণকৃত জলদস্যু ও আব্বাস ইউনিয়ন যুবলীগের সভাপতি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেপ্তারকৃতরা।


র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) এএসপি বিল্লাল উদ্দিন জানান, কালারমালছড়ার ফকিরজোম সাকিনের মোস্তাক বাপের বাড়ি পাহাড়ের টিলায় সন্ত্রাসী কর্মকান্ডের জন্য প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫টি দা, একটি ছোরা, বিশেষভাবে তৈরি দুইটি কুড়াল ও একটি গুলি রাখার পোচ উদ্ধার করা হয়। পরবর্তীতে আইনি ব্যবস্থা শেষে তাদের মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আবু বক্কর জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।