শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক -২




কক্সবাজারের টেকনাফ সাবারাং বাজার এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ১০হাজার ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।


কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।



তিনি জানান,বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের সিকদারপাড়া বাজারস্থ ভাই ভাই মার্কেটের মেসার্স মাষ্টার জহির এন্ড সন্স ট্রেডার্সে এ অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে সাবারাং সিকদার পাড়া এলাকার মৃত জহির আহম্মদের ছেলে সৈয়দ হোসেন মামুন (৩৭) একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মোঃ ইসমাইল (২৫) কে আটক করতে সক্ষম হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের হেফাজতে থাকা গ্যাস সিলিন্ডারের ভিতরে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।



তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়,এরআগে র‌্যাব-১৫ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে সাবারাং সিকদার পাড়া এলাকার মৃত জহির আহম্মদের তিন ছেলে কামালকে ৬৫ হাজার ইয়াবা ও সহোদর ভাই কাদির (৩২) কে ৬ হাজার ৭৬৯পিস ইয়াবা এবং নবী হোসেন (৩৫) কে ৪৬ হাজার ও মাদক বিক্রির নগদ ১৬লক্ষ টাকাসহ আটক করা হয়। এলাকায় জনশ্রুতি রয়েছে পুরো পরিবারই মাদক কারবারে জড়িত। বৈধতার আড়ালে মাদক কারবার করে অঢেল সম্পদ অর্জন করে আলিশান বাড়িও করেছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।