শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

মানবিক টানে মানুষের পাশে ইফতার নিয়ে প্রগতিশীল সামাজিক সংগঠন বন্ধু




"বন্ধু" প্রগতিশীল সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষ উপলক্ষে সমাজের অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি নগরীর বায়েজিদ বোস্তামি রোড, বেবি সুপার মার্কেট সংলগ্ন এলাকায় সফল  ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হলো।


সংগঠনের অন্যতম সদস্য - মোঃ ইয়াসিন   বলেন, "আমরা মানবিক টানে,সংগঠনের পক্ষ হয়ে যতটুকু সম্ভব চেষ্টা করি অসহায়,অবহেলিত ও পথশিশুদের মুখে হাসি ফোটানোর।ভবিষ্যতে ও এইরকম সেবামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার কথা জানান তিনি।"

সংগঠনের আরেক অন্যতম সদস্য - মোঃ তাজু নুরইসলাম রাসেল বলেন, "আমরা আমাদের সংগঠনের মাধ্যমে সর্বোচ্চ চেষ্টা করি মানুষের সেবায় নিজেদের নিয়জিত রাখার এবং তাদের পাশে দাঁড়ানোর। সেই উদ্দেশ্যেই আজ পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষ উপলক্ষে অসহায়-অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে "বন্ধু" প্রগতিশীল সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনে মাধ্যমে ইফতার বিতরণের উদ্যোগ গ্রহণ করি।" ভবিষ্যতে এইরকম আরো মানবিক উদ্যোগ গ্রহণ করার কথা জানান তিনি এবং তাদের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন।


"বন্ধু"

প্রগতিশীল সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।