শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

"বন্ধু" প্রগতিশীল সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অসহায় ও পথশিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।




শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে ৪টার দিকে নগরীর নাছিরাবাদ,খুলশী তুলাতলী আবু হুরায়রা মাদ্রাসা প্রাঙ্গণে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


"বন্ধু" প্রগতিশীল সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এ কার্যক্রমের সভাপতিত্ব করেন সংগঠনের অন্যতম সদস্য - জনাব আবু জাহিদ রবিন ও সঞ্চালনায় ছিলেন সংগঠনের অন্যতম সদস্য জনাব এম হোসাইন শাকিল।


এসময় সভাপতির ব্যক্তব্যে জনাব আবু জাহিদ রবিন বলেন,ঈদ উপহার বিতরণের মাধ্যমে আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই, আমরা চেষ্টা করছি যতটুকু সম্ভব অসহায় ও অবহেলিত মানুষের পাশে দাড়াতে এবং তাদের মুখে হাসি ফোটানোর সেই লক্ষ্যই আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করে আসছি এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে এমন মানবিক কাজ করে যেতে চাই আমরা। 



এ কার্যক্রমে আর্থিক সহায়তা দানকারী সকল সদস্যদের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানান সঞ্চালক এম হোসাইন শাকিল ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন সংগঠনের অন্যতম সদস্য জনাব মোঃ আলী আকাশ,জনাব রুবাইদ হুসাইন চৌধুরি নবীন,জনাব নিরব কুমার,জানব নাহিদ হাসান তুরাগ,জানব এম. শাকিল,জনাব মোঃরাকিব হাসান,জনাব সাকিব চৌধুরি,জনাব মোঃ রিপন সহ প্রমুখ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।