শনিবার, ২১ মে, ২০২২

কক্সবাজারে যুগ্ম সচিবের গাড়ি ও গাছ চাপায় ২জন নিহত, যুগ্ম সচিবসহ আহত ২

ukhiyanews








কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনা ও গাছ চাপা পড়ে পৃথক দুটি ঘটনায় দু’ব্যক্তি নিহত হয়েছে।

শনিবার (২১মে) সকাল ১০টা উপজেলার বরইতলী ও ১১ টার দিকে হারবাং এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

সুত্রে জানাগেছে, চট্টগ্রাম-কক্সবজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নে উত্তর হারবাং লালব্রীজ এলাকার সকাল ১১ টার দিকে চট্টগ্রাম থেকে পার্বত্য বান্দরবান জেলাল লামা উপজেলায় যাওয়ার পথে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমানের গাড়ীতে চাপা পড়ে মনির আহমদ (৭০) প্রাণ হারায় বয়স্ক পথচারী। নিহত মনির আহমদ চট্টগ্রামস্থ সাতকানিয়া উপজেলার আবুল খায়েরের পুত্র।



এসময় ওই পথচারীকে বাচানোর চেষ্টা করতে গিয়ে যুগ্ম সচিবের সরকারী গাড়ীটি উল্টে গেলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান ও গাড়ী চালক মোহাম্মদ হাছান (৪০) মারাত্মক ভাবে আহত হয়েছে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন। এ খবর পেয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান হাসপাতালে ছুটে আসেন। তবে আহত যুগ্ম সচিব ও গাড়ী চালাককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তারা দুজনই শংকামুক্ত বলে জানিয়েছেন চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাঈমা নাসরিন।


কক্সবাজার মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার এসআই মোরশেদ আলম ভুঁইয়া জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনায় পতিত গাড়ী ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এব্যাপারে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।


অপরদিকে, সকাল ১০ টার সময় প্রবল বর্ষণ ও কাল বৈশাখী ঝড়ের সময় গাছ চাপা পড়ে একই ইউনিয়নের শান্তিনগর এলাকার নুর হোসেনের পুত্র আব্দু শুকুর (৪০) মারাত্মক ভাবে আহত হয়। তাকে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, হারবাং ইউপি চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।