বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

উখিয়ায় ৭০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার মাদককারবারি সৈয়দ




উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নে অভিযান পরিচালনা করে ৭০ হাজার পিস ইয়াবাসহ সৈয়দ আকবর (৫৫) নামের এক চিহ্নিত মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। সে ওই ইউনিয়নের পূর্ব ডিগলিয়াপালংয়ের শামশুল আলমের ছেলে।


বুধবার রাতে উপজেলার পশ্চিম ডিগলিয়া হাজী শামশুল আলম মার্কেট সংলগ্ন চৌরাস্তা মাথায় মিজানুর রহমানের মুদি দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় আরো ৩জন পালিয়ে যায়।



র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, মাদক পাচারকারীর একটি চক্র পার্শ্ববর্তী দেশ (মিয়ানমার) থেকে মাদকদ্রব্যের (ইয়াবা) একটি বড় চালান অন্যত্র পাচারের জন্য বহন করে কক্সবাজারের দিকে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল উখিয়ার রাজাপালং ইউনিয়নের পশ্চিম ডিগলিয়ায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করলে সৈয়দ আকবরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তার ৩ সহযোগী পালিয়ে যায়। পরে সৈয়দ আকবরের কাছে পাওয়া প্লাষ্টিকের বস্তা তল্লাশি করে ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মোঃ বিল্লাল উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি জানায় সে দীর্ঘদিন যাবৎ পলাতক আসামিদের সহযোগীতায় মাদকদ্রব্য টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে বহন করে দেশের বিভিন্ন জায়গায় পাচার করে থাকে।


তিনি জানান, গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রেকর্ডের জন্য উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

উখিয়া সময়


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।