শনিবার, ২৮ মে, ২০২২

প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উদযাপিত হচ্ছে ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে



আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে পালিত হওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব ও সুবর্ণ জয়ন্তী উদ্যোগ নেয়া হয়েছে । এ উপলক্ষে প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী ঘটবে বলে সবার বিশ্বাস।


২০২৩ সালে উৎসবমুখর পরিবেশে মনমুগ্ধকর একটি প্রোগ্রাম আয়োজন করবে বলে জানিয়েছে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ।


২০১৮ সালের শেষের দিকে সুবর্ণজয়ন্তী উৎসব পালনের ইচ্ছে পোষন করার পাশাপাশি আজ অব্দি বিভিন্ন ব্যাচের সাথে যোগাযোগ স্থাপন করে বছর বছর মতবিনিময় সভা বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাগিয়ে রেখে সর্বোপরি সফলতার ছোঁয়া পেতে যাচ্ছে ভালুকিয়া উচ্চ বিদ্যালযয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ।


শেকড়ের টানে প্রিয় প্রাঙ্গন আবার মুখরিত হবে এই বিশ্বাস সকলের,  ১৯৭৩ সালে যোগেন্দ্র লাল শিকদার প্রত্যন্ত অঞ্চলে এ প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। ধারাবাহিকভাবে উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করে। ছিনিয়ে আনে বিভিন্ন বিষয়ের সফলতা। 


“বন্ধু মিলবে বন্ধুর সাথে. মিলন মেলায় পরিণত হবে উৎসবে” বন্ধুত্বের এই থিমকে বুকে ধারণ করে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের কাঁধে কাঁধ মিলিয়ে হোক না একটা দিন উৎসবে।


প্রিয় প্রাঙ্গণের এই প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তীতে আপনিও অংশগ্রহণ করতে পারেন একজন গর্বিত ছাত্র হিসেবে। সংযুক্ত হতে পারেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এ প্রাণের উৎসবের ফেসবুক গ্রুপে।


ফেসবুক গ্রুপ লিংক:- https://www.facebook.com/groups/305261797090629


মোবাইল:- 01773282443


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।