বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

সাড়ে ২৪ কোটি টাকার মাদকসহ আটক- ২






কক্সবাজারের টেকনাফে সাড়ে ২৪ কোটি টাকার এক লাখ পিস ইয়াবা ও চার কেজি ৩১৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ (আইস) দুই মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা।


আটককৃতরা হলেন- টেকনাফের হ্নীলা ইউপির ওয়াব্রাং এলাকার আব্দুর রহমান ও মৌলভীবাজারের মোহাম্মদ নুর। বৃহস্পতিবার (১৬ জুন) সকালে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।


জানা যায়, গত বুধবার দিবাগত রাতে হ্নীলা বিওপির উত্তরে এমজি ব্যাংকার এলাকা হয়ে মাদকের একটি বড় চালান প্রবেশের গোপন সংবাদ পাওয়া যায়। এ সংবাদে টেকনাফ ব্যাটালিয়ন সদর ও হ্নীলা বিওপির চোরাচালান প্রতিরোধ টহল দল তাৎক্ষণিক অভিযানে যান। এসময় নাফ নদীর শূণ্য রেখা অতিক্রম করে পাঁচ ব্যক্তিকে প্রবেশ করতে দেখে বিজিবির আভিযানিক দল চ্যালেঞ্জ করেন। বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যাওয়ার সময় দুই চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয়। পরে বস্তাটি তল্লাশি করে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য তিন কোটি টাকা।


এইদিকে আটককৃত নুর মোহাম্মদের দেয়া তথ্যমতে বৃহস্পতিবার ভোরে হ্নীলা বিওপির উত্তরে শশ্মান ঘাট এলাকায় তল্লাশি অভিযানে যায় টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি দল। এসময় বেড়ি বাঁধের পাশে একটি ছাপড়া ঘরে বিশেষভাবে লুকায়িত প্লাস্টিকের বস্তা উদ্ধার করে। পরে ওই বস্তাটি তল্লাশি করে চার কেজি ৩১৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২১ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা।


টেকনাফ-২ বিজিবি অধিনায়ক বলেন, আটককৃতদের মাদক দ্রব্যসহ পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Palong tv


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।