শুক্রবার, ৩ জুন, ২০২২

কোর্টবাজার এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ১,৬০,০০০ পিস ইয়াবাসহ একজন গ্রেফতার!




 কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কোর্টবাজার এলাকায় মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়/অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর আভিযানিক দল ০৩/০৬/২০২২ তারিখ আনুমানিক রাত ০২.৪০ ঘটিকায় উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি পালানোর চেষ্টা করে।




 অতঃপর আভিযানিক দল কর্তৃক ১। মোঃ ছব্বির আহম্মেদ (৪৫),পিতা-মৃত মোজাহের মিয়া, মাতা- মৃত সোনা মেহের, সাং-পশ্চিম বড়বিল, ০৭ নং ওয়ার্ড, ইউপি-হলুদিয়া, থানা- উখিয়া, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করে এবং নূরুল ইসলাম মুনিয়া (২৫), পিতা-বেলাল আহম্মেদ, মাতা-মৃত রশিদা বেগম, সাং-রেজুপাড়া, ০৩ নং ওয়ার্ড, ইউপি-রত্নাপালং, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে সর্বমোট ১,৬০,০০০ (এক লক্ষ ষাট হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ধৃত ও পলাতক আসামী পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ সীমান্ত এলাকা হতে কম দামে ক্রয় করে বেশি দামে বিক্রয়ের উদ্দেশ্যে উল্লেখিত স্থানে অবস্থান করছিল মর্মে ধৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়। 


গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।