বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮

 




      


কক্সবাজারে উখিয়ার থাইংখালী জামতলী ১৫ নং রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই রোহিঙ্গা মাঝি নিহতের ঘটনায় জড়িত ৩জন এজাহার নামীয় আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮।


বৃহস্পতিবার (১১ আগস্ট) ভোর রাতে জামতলী ক্যাম্পে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে বলে এপিবিএন সুত্র জানিয়েছে।


আটককৃৃতরা হলেন- জামতলী এফডিএমএন ক্যাম্প-১৫, ব্লক-সি/১ এর বাসিন্দা সোনা মিয়ার ছেলে সাহ মিয়া (৩২), একই ক্যাম্পের ব্লক-সি/৬ এর জাফর আলমের ছেলে মোঃ সোয়াইব (১৯) ও রশিদ আহম্মেদ এর ছেলে জাফর আলম (৫৪) ৷


এর সত্যতা নিশ্চিত করে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন বলেন, দুই রোহিঙ্গা মাঝি হত্যার ঘটনায় নিহত আবু তালেবের স্ত্রী তৈয়বা খাতুন (৩০) বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করেছে। যার নং-৫৩, তাং-১১/০৮/২০২২ইং। এতে এজাহার নামীয় ৮জন ও অজ্ঞাতনামা ১৫/১৬জনকে আসামী করা হয়েছে। এরপর থেকে জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম ক্যাম্পের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।


তিনি বলেন, মৃতদেহ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের নিকট হস্তান্তরের পর রাত সাড়ে ৪টার দিকে জামতলী পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্স সহ অন্য ক্যাম্প হতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করে নিরাপত্তার সাথে জানাযা শেষে ক্যাম্প-১৫ এর ডি ব্লক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে৷


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।