রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

উখিয়া-টেকনাফে সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশুসহ নিহত- ৪





কক্সবাজারের উখিয়া-টেকনাফে পৃথক সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশুসহ চার জন নিহত হয়েছে।

এঘটনায় আহত হয়েছে আরো তিনজন যাত্রী।
১১ সেপ্টেম্বর রবিবার পৃথকভাবে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,  দুপুর ১২ টারদিকে
টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের লম্বাবিল এলাকায় প্রধান সড়কে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। টেকনাফ থেকে ছেড়ে আসা এ সালাম পরিবহন অপর দিক থেকে ছেড়ে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিতে থাকা পাঁচ জন যাত্রীর মাঝে চালক সহ দুইজন নিহত হয়েছেন।
নিহত হলো মিনা বাজারের গুনার পাড়ার সিএনজি চালক মোঃ মামুন (২৮) ও সিএনজির মালিক মোঃ জয়নাল (৩৫)।
হ্নীলা সিএনজি সমিতির সাধারণ সম্পাদক নূর হোসেন জানিয়েছেন, সিএনজিতে থাকা সবাই এক পরিবারের। তারা পালংখালি গয়ালমরা হাসপাতাল থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। হোয়াইক্যং হাইওয়ে পুলিশের ওসি মনিরুল ইসলাম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অপরদিকে,  সকাল ১১ টায় উখিয়া উপজেলার রোহিঙ্গা ক‍্যাম্প-১৫ এর ই-৯ ব্লকস্থ 'Good neighbours' এর অফিসের সামনে ১ টি ট্রাক (যার রেজি নং চট্রমেট্রো-ট ১২-০৭১৫) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ট্রাক টি "care Bangladesh" এর  ইট বহন করেছিল বলে জানা গেছে। ট্রাকের চাপায় পড়ে ঘটনাস্থলে পথচারী দুই রোহিঙ্গা শিশু নিহত হয়। আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সহায়তায় ক্যাম্পের ভলান্টিয়ারগন এবং ফায়ার সার্ভিসের একটি বিশেষ টিম ঘটনাস্থলে নিহত শিশুদ্বয়ের মৃতদেহ উদ্ধারপূর্বক উখিয়া থানায় হস্তান্তর করে।
নিহতরা হলেন, উখিয়া এফডিএমএন রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর ব্লক-জি/১২, (এফসিএন নং-২২৬৪০৭) জিয়াবুল হকের কন্যা কানতা (১৪) ও ব্লক-জি/২, এফসিএন নং-২২০৯৬৩ এর আব্দুস সালামের কন্যা নুর কলিমা (১২)। দুর্ঘটনায় কবলিত ট্রাকটির চালক কে এপিবিএন পুলিশ ঘটনাস্থল থেকে আটক করে উখিয়া থানা পুলিশকে হস্তান্তর করেছে।

৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন সংবাদের সত্যতা নিশ্চিত করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।